ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
সাতক্ষীরায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত-৪

সাতক্ষীরায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত-৪

সাতক্ষীরা প্রতিনিধি,

সাতক্ষীরায় তিনটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক জনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে আরো ৪ জন।

আজ রোববার (২৩ এপ্রিল/২৩) রাত ৯টার সাতক্ষীরা শহরের বাইপাস সড়কের বকচরা এলাকার কফি শপের সামনে এ দুর্ঘটনা ঘটে।
এতে ঘটনাস্থলেই আব্দুল বারী (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। তিনি কলারোয়া উপজেলার নারানপুর গ্রামের আজিজ সরদারের পুত্র।

আহতরা হলেন, নিহত আব্দুল বারীর পুত্র রেজওয়ান (২৮), খানপুর গ্রামের আনারুল ইসলামের পুত্র রায়হান(২৮), ওমর ফারুকের পুত্র মাহমুদ (২৫) এবং রইচপুর গ্রামের আব্দুল হাকিম(৩০)।

স্থানীয়রা জানান, রাত সাড়ে ৮টার দিকে বকচরা নামক স্থানে কফি শপের সামনে তিনটি মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আব্দুল বারী মারা যান। আহতদের উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজে ভর্তি করা হলে তাদের অবস্থার অবনতি হওয়া তাদেরকে খুলনা মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

আহত রেজওয়ানের বরাত দিয়ে স্থানীয়রা জানান, রেজওয়ান ও তার পিতা কলারোয়া থেকে সাতক্ষীরা শহরে বেড়াতে আসছিল। পথিমধ্যে ঘটনাস্থলে পৌছালে এ দুর্ঘটনা ঘটে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মো: ফখরুল আলম খান বলেন, দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন একজন মারা গেছেন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।##





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST